Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে ট্রাকের ধাক্কায় আহত ৭

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৪ পিএম

খাগড়াছড়ি পার্বত্য জেলার আলুটিলায় ২০নম্বর এলাকা আকা-বাকা নামার সময় তিনটি গাড়ির সংঘর্ষের ৭জন আহত হয়েছে। তিনটি গাড়ির মধ্যে সংঘর্ষে মোট সাত জন আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে জিরোমাইল সংলগ্ন পাহাড়ে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

আহতরা হলেন ট্রাক্টর চালক মইনুল হোসেন (৩২), ট্রাক্টরের শ্রমিক বাশা মিয়া (২০), রমজান আলী (২১), শাহাদাত (২০), আবদুর রহিম (২২), করিম (২৪) ও সুজন (১৭)।

এর মধ্যে বাদশা ও রমজানের অবস্থা গুরুতর।
জানা যায়, সকালে মাটিরাঙ্গা উপজেলা থেকে ইট ভর্তি দুটি ট্রাক্টর জেলা শহরে আসছিল। এসময় শহরের প্রবেশমুখে জিরোমাইল সংলগ্ন আলুটিলা পাহাড় নামার সময় পেছন থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে সামনের প্রথম ট্রাক্টরটি সড়কের বাম দিকে উল্টে যায় এবং অপর ট্রাক্টরটির সঙ্গে ট্রাকের ধাক্কা লাগে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, শহরে প্রবেশমুখের মোড়টি অনেক ঝুঁকিপূর্ণ। প্রায়ই দুর্ঘটনা ঘটে। মূলত ট্রাকটি বেপরোয়া গতিতে আসার কারণে এই দুঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ