Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খুলনায় গণপিটুনিতে আহত সালমান শাহ’র মৃত্যু, গ্রেফতার ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪২ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে গত ১৭ সেপ্টেম্বর রাত এগারোটায় রায়েরমহল এলাকায় সালমান শাহ (২৫) নামে এক যুবককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। ৮ দিন মৃত্যুর সাথে লড়ে শনিবার ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গে‌ছে সেই যুবক। নিহত সালমান শাহ জেলার রূপসা উপজেলার সামন্তসেনা গ্রামের সেকেন্দার আলীর ছেলে ।

আড়ংঘাটা থানা পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে প্রধান আসামি এখনো ধরাছোঁয়ার বাইরে। গত ১৭ সেপ্টেম্বর বিকালে রূপসা থেকে নগরীর আড়ংঘাটা থানার রায়েরমহল পশ্চিমপাড়া এলাকায় বন্ধু রোমান খন্দকারের বাড়ি যায় । পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় জাহাঙ্গীর , আলমগীর, রব, দিপু ও পিন্টু খন্দকার রাত ১০ টার দিকে তাকে চোর বলে ধাওয়া দিয়ে গণপিটুনি দেয়। এ সময় তার মাথায় ইট দিয়ে, পিটিয়ে তার হাত পা ও পাঁজরের হাড় ভেঙে দেয় এবং মাথায় আঘাত করলে বমি হতে থাকে।

প্রথমে স্থানীয় লোকজন ধরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে চিকিৎসকের পরামর্শে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয় । মিটফোর্ড হাসপাতালে ভর্তির ৮ দিন পর মৃত্যুর সাথে লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। নিহত সালমান শাহ’র ভাই মোহাম্মদ শাহিন শেখ বাদী হয়ে আড়ংঘাটা থানায় পাঁচজনকে আসামি করে মামলা করে‌ছেন। আসামিদের মধ্যে র‌য়ে‌ছে আজিম খন্দকারের ছেলে জাহাঙ্গীর খন্দকার ও আলমগীর খন্দকার, আব্বাস খন্দকারের ছেলে দিপু খন্দকার, রাব্বানী খন্দকারের ছেলে পিন্টু খন্দকার এবং রব খন্দকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ