Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চুয়াডাঙ্গায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৫ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর গ্রামে অবৈধ আলমসাধুর যাত্রী মায়ের কোল থেকে ছিটকে পড়ে সাত মাস বয়সী আনিকা খাতুন মারা গেছে। অনিকা খাতুন উপজেলার তিওরবিলা গ্রামের কাশেম আলীর মেয়ে। দুর্ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল ৪টার দিকে
শিশুটির মা আদরী খাতুন জানান, শিশু সন্তান অনিকাকে নিয়ে সকালে চিকিৎসকের কাছে গিয়েছিলেন। মেয়ের চিকিৎসা নিয়ে তিনি আলমসাধুতে চেপে বাড়ি ফিরছিলেন। এসময় রাস্তার মধ্যে আলমসাধুর প্রচন্ড ঝাঁকুনিতে নিজেকে সামলাতে না পেরে কোলে থাকা মেয়েসহ তিনি রাস্তায় ছিঁটকে পড়েন। এতে মেয়ে অজ্ঞান হয়ে পড়ে। ওই অবস্থায় তাকে চুয়াডাঙ্গা হাসপাতালে নেয়ার পর জরুরী বিভাগের চিকিৎসক জানান মেয়েটি মারা গেছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, চুয়াডাঙ্গা থেকে তার মায়ের সঙ্গে মেয়েটি আলমসাধুতে করে নিজ বাড়ি তিওরবিলা গ্রামে যাচ্ছিলো। এসময় হাকিমপুর গ্রামে পৌঁছুলে আলমসাধুর ঝাঁকুনিতে মেয়েসহ তার মা রাস্তায় ছিঁটকে পড়ে যায়। এতে মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস শিশু আনিকাকে মৃত ঘোষণা করেন। পরিবারের কারও কোন অভিযোগ না থাকায় মেয়েটির মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২৫ অক্টোবর, ২০২১
২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ