Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাংবাদিকদের সাথে মতবিনিময়

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

সীমান্ত ঘেঁষা দিনাজপুরের হিলি-হাকিমপুর উপজেলাকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে। মাদক সামাজিক অস্থিরতার একটি বড় কারণ। মাদক নির্মূলে যতটুকু কঠোর হওয়া দরকার করা হবে। মাদক নির্মূল ও আইনশৃংঙ্খলা উন্নয়নে সকল মহলের সহযোগিতা চাইলেন নবাগত অফিসার ইনচার্জ খায়রুল বাসার শামীম।
গত শনিবার রাত প্রায় ৮ টায় থানার ওসি’র রুমে হাকিমপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্তকথাগুলো বলেন ওসি।
এসময় সেখানে হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সহ-সভাপতি এটিএম রবিউল ইসলাম সুইট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, যুগ্মসাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক, দপ্তর সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোসলেম উদ্দিন, ধর্ম, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মো. আব্দুল আজিজসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকটনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ