Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নদী দখল দূষণ বন্ধের দাবি

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় বিশ্ব নদী দিবস উপলক্ষে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কলাপাড়া আঞ্চলিক শাখার আয়োজনে গতকাল রোববার সকালে কলাপাড়া প্রেসক্লাব চত্ত্বরে এ মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আন্দারমানিক, সোনাতলা, খাপড়াভাঙ্গা ও আরপাঙ্গাশিয়া নদীর দখল দূষণ বন্ধ করতে এ মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কলাপাড়া আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক মেজবাহউদ্দিন মাননু প্রমুখ ।
কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সাধারণ সম্পাদক সুজন মৃধা প্রমুখ। এসময় বক্তারা নদীর দখল দূষণ বন্ধসহ কলাপাড়া পৌরসভার প্রবাহমান চিংগুড়িয়া খাল প্রভাবশালী ব্যক্তিদের হাত থেকে দখল মুক্ত করে খালের উপর বাঁধ অপসারণের দাবি করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
বক্তারা আরো বলেন, যাদের শোনার কথা তারা শুনছেনা আর যাদের দেখার কথা তারা দেখছেনা। এভাবে চলতে থাকলে নদী, খাল দখল ও দূষণ হয়ে আমাদের বসবাসের অনুপযোগী হয়ে পড়বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ