Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনাগাজীতে সস্ত্রীক মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টার অভিযোগ

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে রিয়াজ উদ্দিন মাতবর বাড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা আবদুস সালাম ও তার স্ত্রী হাসিনা বেগমকে গতকাল রোববার পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।
জানা যায়, বীর মুক্তিযোদ্ধা আবদুস সালামের সাথে একই বাড়ির আবদুল শুক্কুরের জমি নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জেরে আবদুল শুক্কুর, তার ছেলে নিজাম উদ্দিন, কন্যা সুমি আক্তার, মনোয়ারা বেগম এবং স্ত্রী ফলোয়ারা বেগম মিলে বীর মুক্তিযোদ্ধা আবদুস সালামের ঘরে ঢুকে তাকে ও তার স্ত্রী হাসিনা বেগমেকে এলোপাথাড়ি পিটিয়ে ও ছুরি দিয়ে কুপিয়ে আহত করে, ওই সময় ঘর থেকে স্বর্নালংকার নিয়ে যায়।
দু’জনই সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বাদী হয়ে পাঁচ জনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেন, একই বিরোধের জেরে এর আগেও তার ওপর তিনবার হামলা করেছিল সন্ত্রাসীরা। তাই তিনি হামলাকারীদের সুষ্ঠু বিচার দাবি করেছেন এবং জীবনের নিরাপত্তা চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ