Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাকা খরচ করে সরকার একজন বিএনপি কর্মীকেও নিতে পারেনি

বোয়ালমারীতে শামা ওবায়েদ রিংকু

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় করোনা প্রতিরোধে ঔষধ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। বিএনপিকরোনা হেল্পসেল ফরিদপুর ইউনিটের উদ্যোগে বোয়লমারী পৌরসদরের পুরাতন বাসস্ট্যাণ্ডে গত শনিবার সন্ধ্যায় এসব সামগ্রী বিতরণ করা হয়।
করোনা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু। তিনি বলেন, ‘আমরা দেখেছি করোনা প্রার্দুভাবের মধ্যে অক্সিজেনের অভাবে রোগীদের দুর্দশা রয়েছে। জনগণের এই বিপদের সময়ে বিএনপি ঔষধসহ করোনা সুরক্ষা সামগ্রী নিয়ে জনগণের পাশে এসে দাঁড়িয়েছি।’ তিনি আরো বলেন, হামলা মামলা মাথায় নিয়েও আমরা জনগণের পাশে আছি। বিএনপিকে ভাঙার জন্য টাকা খরচ করেও সরকার একজন বিএনপির কর্মীকে ভাঙতে পারেনি। উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) খন্দকার রফিকুল ইসলাম কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলামের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. সেলিমুজ্জামান সেলিম, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জুলফিকার হোসেন জুয়েল, যুবদলের সাবেক সভাপতি আফজান হোসেন খান পলাশ, শহর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, বোয়ালমারী পৌর বিএনপির সভাপতি শেখ আফসার উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দিন মিয়া ঝুনু, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মাহবুবুর রশিদ হেলাল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইকরাম হোসেন, জেলা যুবদলের সহসম্পাদক মো. ইমরান হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ