Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

তুচ্ছ ঘটনায় হামলা বৃদ্ধ নিহত

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল বাসস্ট্যান্ড এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়ীতে হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধের নাম, হাসেম ভুইয়া (৭০)। সে উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল টেম্পুস্ট্যান্ডের লালু ভুইয়ার ছেলে।
গত শনিবার রাত ৮ টার দিকে হামলা চালালে তাকে বালিয়াকান্দি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে নেওয়ার পথে রাত ৯ টার দিকে মারা যান তিনি।
নিহতের নাতি সোহেল ভুইঁয়া অভিযোগ করে বলেন, শুক্রবার রাতে বালিয়াকান্দি বাসস্ট্যান্ডে আমি আর সাগর মন্ডল বসে কোক খাচ্ছিলাম। সাগর বাড়ী যাওয়ার জন্য ভ্যান দাড় করায়। ওই ভ্যানে থাকা অর্পণের সাথে দেরি হওয়া নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। আমি ঠেকিয়ে দিলে রাতে আমার বাড়ীতে বেশকিছু লোকজন হামলা চালায়।
এছাড়াও আমাদের নামে শনিবার থানায় অভিযোগ করে। আমরা ভয়ে বাড়ীর পাশের বাড়ীতে থাকি। এরপর শনিবার রাত ৮ টার দিকে অজ্ঞাত ১৫-২০ জন লোক আমার বাড়ীতে ঢুকে দাদা হাসেম ভুইয়া, দাদি তারা বিবি, মা লাকি ভুইয়া, চাচি লাভলী ভুইঁয়াকে মারধোর করে। দাদা হাসেম ভুইয়াকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পথে মারা যান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন