Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাওলানা শামসুল হক কাসেমী (রহ.)’র মাগফেরাত কামনায় দোয়া

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন গোড়ান নাজমুল হক মদিনাতুল উলুম জামেয়া আরাবিয়া কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন-এর প্রশিক্ষণ সম্পাদক, ঢাকা মহানগর প্রিন্সিপাল সোসাইটি’র সম্মানিত সভাপতি আলহাজ হযরত মাওলানা শামসুল হক কাসেমী (রহ.) এর রুহের মাগফেরাত কামনায় মহাখালী দারুল উলুম হোসাইনিয়া কামিল মাদরাসায় এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
প্রিন্সিপাল মাওলানা ড. মুহাম্মদ নজরুল ইসলাম আল মারুফ সাহেবের সভাপতিত্বে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে দোয়া অনুষ্ঠান শুরু হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহাখালী দারুল উলুম হোসাইনিয়া কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আল আজহারী (দা.বা.), মুহাদ্দিস মঈনুল ইসলাম মাজিদী, শামছাবাদ দরবার শরীফের পীরসাহেব মুহাদ্দিস মাওলানা মাহবুবুর রহমান, সাবেক সহকারী অধ্যাপক মাওলানা আব্দুল বাতেন মৃধা, মাওলানা ফাহিমুর রহমান এবং শিক্ষক ও কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ