Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তামিমের ফেরার ম্যাচ ভেসে গেল বৃষ্টিতে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

চোট কাটিয়ে মাঠে ফিরলেন তামিম ইকবাল। তবে কেবল ফিল্ডিংই করতে পারলেন, ব্যাটিংয়ের সুযোগ হলো না। বৃষ্টিতে ভেসে গেল এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) তাদের ম্যাচ।

নিজেদের প্রথম ম্যাচে অভিজ্ঞ বাঁহাতি ওপেনারকে রেখেই একাদশ সাজায় ভৈরাওয়া গø্যাডিয়েটর্স। নেপালের কীর্তিপুরে গতকাল তাদের বিপক্ষে টস জিতে ব্যাটিং নেয় পোখরা রাইনোজ। ম্যাচের একাদশ ওভারে বৃষ্টি হানা দিলে আর খেলা সম্ভব হয়নি। পরে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। বৃষ্টি বাগড়া দেওয়ার আগে ভালো অবস্থানে ছিল ভৈরাওয়া। তাদের দুর্দান্ত বোলিংয়ে পোখরা ৬৫ রান তুলতেই হারিয়ে ফেলে ৭ উইকেট।

হাঁটুর চোট বেশ কয়েকদিন ধরেই ভোগাচ্ছিল তামিমকে। চোটের কারণে বাংলাদেশের সবশেষ তিনটি টি-টোয়েন্টি সিরিজে তিনি খেলতে পারেননি। পরে নিজেকে প্রত্যাহার করে নেন বাংলাদেশের বিশ্বকাপ দলের বিবেচনা থেকে। ইপিএলে তামিমের খেলা চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়ারই অংশ, বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি কদিন আগে বলেছিলেন। এই টুর্নামেন্টে অংশ নিতে গত শুক্রবার ভোরে বাংলাদেশ ছাড়েন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামিম

২৬ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ