Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

উখিয়ায় র‍্যাবের অভিযানে ৩ লাখ ইয়াবাসহ দুই পাচারকারী আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৮ পিএম

র‍্যাব-১৫ এর সদস্যরা এক অভিযান চালিয়ে ৩ লক্ষ পিচ ইয়াবা টেবলেট সহ ২ জন পাচারকারবারীকে আটক করেছে। রোববার (২৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজার এলাকা থেকে পাচারকারী ২ জনসহ ওই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে বলে জানা গেছে।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেসন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ইয়াবা টেবলেট পাচারের খবর পেয়ে র‍্যাব-১৫ এর একটি টিম উল্লেখিত স্থানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু লোক পালাতে চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাদের আটক করে। এসময় উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর ধামনখালীর গজুঘোনার মোঃ সোনা আলী ও কুলসুমা খাতুনের পুত্র আবদুল মালেক (২৭) এবং একই এলাকার মোহাম্মদ আলম ও জহুরা বেগমের পুত্র ওসমান গণি (২২) কে র‍্যাব আটক করতে সক্ষম হয়।

এসময় অপর ৪ জন ইয়াবাকারবারী মোহাম্মদ শাহজাহান (৪৫), রবিউল শামীম প্রকাশ বুইশ্শ্যা (২২), কামাল উদ্দিন (৩২) এবং মোহসেন আলী (২৪) পালিয়ে যায়। র‍্যাব সদস্যরা আটক দুইজনের নিকট হতে বস্তা ভর্তি ৩ লক্ষ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

আটক ইয়াবাকারবারীরা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে দেশের বিভিন্ন স্থানে বেচা-কেনা করত বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

উদ্ধার হওয়া ইয়াবা টেবলেটসহ আটক দুইজনকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ