Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষ্যে বুড়িগঙ্গায় নৌকা বাইচ কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষ্যে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের আওতাধিন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) আগামীকাল মঙ্গলবার বিকাল চারটায় বুড়িগঙ্গা নদীতে নৌকা বাইচের আয়োজন করেছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বিকাল চারটায় বরিশুর লঞ্চঘাটে নৌকা বাইচের উদ্বোধন করবেন। গতকাল রোববার নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. জাহাঙ্গীর আলম খান এ তথ্য জানান।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো, আতিকুল ইসলাম, সংসদ সদস্য এ্যাডভোকেট মো, কামরুল ইসলাম এবং হাজী মো, সেলিম।

এ উপলক্ষ্যে কামরাঙ্গীরচরস্থ শেখ জামাল সরকারি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় সুধি সমাবেশ ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়েছে। নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুড়িগঙ্গায় নৌকা বাইচ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ