Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নেইমার আমাকে পাস দেয় না : এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪১ পিএম

লিগ ওয়ানে শনিবার রাতে মপেহলিয়োর বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে জয় পায় পিএসজি। আর এ ম্যাচটিতেই মাঠ থেকে উঠিয়ে নেয়ার পর রাগে গজগজ করতে দেখা যায় এমবাপ্পেকে। ম্যাচের শেষ দিকে দেখা যায় ডাগ আউটে বসে এমবাপ্পো সতীর্থ ইদ্রিসার কাছে অভিযোগ করছিলেন, নেইমার নাকি তাকে বল পাস দেয় না। এমবাপ্পের এই কথাটি ধরা পরে যায় ক্যামেরায়।

ম্যাচটিতে পিএসজির হয়ে দ্বিতীয় গোলটি করেন জুলিয়ান ড্রাক্সলার। নেইমারের দেয়া পাসে গোলটি করেন ড্রাক্সলার। আর ড্রাক্সলার এ গোলটি করার পরই এমবাপ্পে ইদ্রিসার কাছে বলেন তাকে না কি নেইমার এমনভাবে বল পাস দেন না, যেভাবে ড্রাক্সলারকে দিয়েছেন।

মেসি আসার পর তিন মহাতারকার মধ্যে একটি ছায়া দ্বন্দ্ব চলছে, যেটি প্রকাশ্যে নেই। তবে ভেতর ভেতরে ঠিকই আছে। এমবাপ্পের এমন অভিযোগের পর তা যেন কিছুটা প্রকাশ্যে এসে গেল।

নেইমার ও এমবাপ্পে দুজনই ২০১৭ সালে পিএসজিতে যোগ দেন। দুজনের মধ্যে এতদিন ভালোই সম্পর্ক ছিল। কিন্তু এমবাপ্পের নেইমারকে নিয়ে এমন মন্তব্যের পর বোঝা গেল তাদের মধ্যে সেই আগের মতো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নেই। সূত্র : ডেইলি মেইল।



 

Show all comments
  • mamun ২৯ সেপ্টেম্বর, ২০২১, ২:৩২ পিএম says : 0
    valo lahe nai amar
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন