Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আয়রন ডোম প্রকল্পে মার্কিন সহায়তা, হামাসের নিন্দা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৪ এএম

দখলদার ইসরায়েলের ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা আয়রন ডোম প্রকল্প বাস্তবায়ন করার জন্য অর্থ সহায়তা দিচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্র। এরইমধ্যে বিষয়টি অনুমোদন দিয়েছে মার্কিন প্রতিনিধি পরিষদ। এর মাধ্যমে যুক্তরাষ্ট্র ইসরায়েলের দখলে মদদ দিচ্ছে বলে অভিযোগ হামাসের।

হামাস মুখপাত্র আব্দুল লতিফ আল-কানোয়া বলেছেন, ইসরায়েলের আয়রন ডোম ক্ষেপণাস্ত্র কর্মসূচিতে ১০০ কোটি ডলারের অর্থ সহায়তা দেয়ার অনুমোদন দিয়ে মার্কিন সরকার আবারো প্রমাণ করেছে যে, ইসরায়েলি দখলদারিত্ব যুক্তরাষ্ট্রের সমর্থন রয়েছে এবং তাদের অবস্থার প্রকৃতপক্ষে ফিলিস্তিনি জনগণের বিরুদ্ধে। অর্থ যোগানের অনুমোদন দিয়ে মূলত যুক্তরাষ্ট্র স্বাধীনতাকামী ফিলিস্তিনি জনগণের হত্যাকারীদের অংশীদারের পরিণত হয়েছে।
হামাস মুখপাত্র আরও বলেন, দখলদার ইসরায়েলের প্রতি অব্যাহত সমর্থন এবং উন্নত প্রযুক্তি সরবরাহ করার মাধ্যমে যুক্তরাষ্ট্র ইসরায়েলি দখলদারিত্বকে কখনো বৈধতা দিতে পারবে না। সূত্র : আল জাজিরা

 



 

Show all comments
  • Dadhack ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৪ এএম says : 0
    We muslim becomes rats.. our munafiq ruler kill us and as such all kafir's are united against muslim and they kill us.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ