Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অনুশীলনে দৌড়াচ্ছেন মেসি, খেলবেন ম্যানসিটির বিপক্ষে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫০ পিএম

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে আগামীকাল মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার সিটি ও পিএসজি। প্যারিসের পার্ক দে প্রিন্সেসে হবে ম্যাচটি। ইনজুরি কটিয়ে এ ম্যাচটিতে মাঠে নামবেন লিওনেল মেসি। এ জন্য অনুশীলনও শুরু করেছেন তিনি।

লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে ম্যাচে হাঁটুতে আঘাত পান তিনি। এরপর টানা দুটি ম্যাচে খেলতে পারেননি । তবে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটির বিপক্ষে নামার জন্য সব ধরনের প্রস্তুতি নিচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে জয় পাওয়ার জন্য মরিয়া হয়ে আছে পিএসজি। কারন নিজেদের প্রথম ম্যাচে ক্লাব ব্রাগের বিপক্ষে ড্র করে তারা। অপরদিকে ম্যানসিটি আরবি লাইপজিগকে ৬-৩ গোলে উড়িয়ে দেয়।

পিএসজি কোচ মারিসিও পচেত্তিনোও ইঙ্গিত দিয়েছেন মেসি চ্যাম্পিয়ন্স লিগের বিগ ম্যাচটিতে খেলবেন। এ ব্যপারে পচেত্তিনো বলেন, 'সে আবার দৌড়ানো (অনূশীলন) শুরু করেছে। আমরা যে রকম আশা করছি, সেরকমই হবে আশা করি।'
মেসি ম্যানসিটির বিপক্ষে খেলবেন? এমন প্রশ্নের জবাবে কোচ বলেন, 'হ্যাঁ, আমরা আশা করছি। তবে আমাদের সতর্ক থাকতে হবে।'

এদিকে পিএসজির হয়ে তিনটি ম্যাচ খেলেছেন মেসি। তিনি এখনো কোন গোলের দেখা পাননি। তবে তিন ম্যাচের মধ্যে দুটি ম্যাচে তার করা শট গোলবারে লেগে ফিরে আসে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন