Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ২৩ জন করোনা শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৬ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৬ হাজার ১০৩ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৩২৫ জন।সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫ জন, সদরে ১ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ৩ জন, সোনারগাঁয়ে ৩ জন ও রূপগঞ্জে ১০ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৭ জন ও আক্রান্ত ৮ হাজার ৯৯১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ৩৮৭ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৯৯ ও মারা গেছেন ৩১ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৮১৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৭২৬ জন ও মারা গেছেন ৬৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৮২ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৭৩ হাজার ৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৯৮ জনের।করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৫ হাজার ২৮২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ৬৮৯ জন, সদর উপজেলার ৫ হাজার ১৯৯ জন, রূপগঞ্জের ৪ হাজার ৪৫৮ জন, আড়াইহাজারের ১ হাজার ৭৮১ জন, বন্দরের ২ হাজার ৫৩৪ ও সোনারগাঁয়ের ২ হাজার ৬২১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ