Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যানিমেশনে ‘পদ্মাপুরান’-এর টিজার, বাংলা সিনেমায় প্রথম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৬ পিএম

রাশিদ পলাশের চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’-এর অ্যানিমেশন টিজার প্রকাশ হলো। রবিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় এটি উন্মুক্ত হয় অন্তর্জালে। পরিচালকের দাবি, বাংলাদেশে সিনেমার অ্যানিমেশন টিজার এটাই প্রথম। ২ মিনিট ৪৮ সেকেন্ডের এই টিজারটি প্রকাশ হয় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে।

পরিচালক রাশিদ পলাশে বলেন, ‘আমরা চেষ্টা করছি নতুন কিছু দিতে আমাদের দর্শককে। সিনেমা হলে গিয়ে দর্শক সিনেমা দেখবে, দেশের সিনেমা দেখবে এটাই আমাদের আশা। পদ্মাপুরান আমাদের মাটি জলের গল্প।’

আসছে ৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি। বর্তমানে ছবির নির্মাতা ও কলাকুশলীরা ব্যস্ত আছেন প্রচারণার কাজে। ‘পদ্মাপুরাণ’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।

বর্তমানে রাশিদ পলাশের হাতে রয়েছে ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমা ‘প্রীতিলতা’। যার এখন পর্যন্ত ৩৫ ভাগ দৃশ্যধারণ শেষ। আগামী মাসের শেষের দিকে ছবির বাকি অংশের শুটিং হবে বলে জানান নির্মাতা। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে এর প্রধান চরিত্রে অভিনয় করছেন পরীমনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ