Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ফের জুটি বাঁধছেন সারা-কার্তিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৬ পিএম

সারা আলি খান এবং কার্তিক আরিয়ান প্রথমবার জুটি বেঁধেছিলেন ‘লাভ আজ কাল’ ছবিতে। সে ছবি করতে গিয়ে সারা-কার্তিকের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সর্বত্র। শোনা যাচ্ছে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি। গায়ক অমর সিং চমকিলার বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। সেখানে নাকি ফের দেখা যাবে এই জুটিকে।

শোনা যাচ্ছে এই ছবির মূল চরিত্রের জন্য নাকি আয়ুষ্মান খুরানাকে কাস্ট করবেন বলে ভেবে রেখেছিলেন ইমতিয়াজ। কিন্তু অমরের ছেলে জয়মনের পছন্দ কার্তিক-সারা জুটি। এ প্রসঙ্গে জয়মন বলেন, “আমার বাবা, মায়ের চরিত্রে আমি চাই কার্তিক আরিয়ান এবং সারা আলি খান অভিনয় করুন।”

সারা এবং কার্তিকের এই ছবিতে অভিনয়ের প্রসঙ্গে জয়মান প্রকাশ্যে বলেন, “কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের স্কেচ নিয়ে এসেছিল ইমতিয়াজ। আমারও ভাল লেগেছে সেই স্কেচ। ওই স্কেচে কার্তিককে অনেকটা আমার বাবার মতোই দেখতে লাগছিল। দেখা যাক। কাস্ট এখনও ঠিক হয়নি। ইমতিয়াজের তরফে ঠিক হয়ে গেলে ঘোষণা করা হবে।”

জানা যায়, বেশ কয়েক মাস আগে অমরের বায়োপিক তৈরির প্রস্তাব নিয়ে ইমতিয়াজের টিমের এক সদস্য জয়মানের সঙ্গে নাকি দেখা করেছিলেন। তখনই অনুমতি দিয়ে দেন তিনি। ছবির স্বার্থেই চিত্রনাট্যে কিছু বদল রাখা হয়েছে। তা নিয়ে জয়মানের কোনও আপত্তি নেই বলেই জানা গিয়েছে।

উল্লেখ্য, অমর সিং চমকিলা ২১ জুলাই ১৯৬০-এ জন্মগ্রহণ করেন। তার মৃত্যু হয় ৮ মার্চ, ১৯৮৮। পাঞ্জাবি মিউজিকে তার অবদান অতুলনীয়। একাধারে গীতিকার, সুরকার, মিউজিক কম্পোজার এবং গায়ক ছিলেন। চমকিলা এবং তার স্ত্রী অমরজ্যোতকে তাদের ব্যান্ডের আরও দুই সদস্য সহ হত্যা করা হয়। সেই মৃত্যু মামলার কিনারা আজও হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ