Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কুমিল্লা শহরতলীর চাঁন্দপুরে অস্ত্র ও মাদকসহ যুবক আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৪ পিএম

কুমিল্লা শহরতলীর ডুমুরিয়া চাঁন্দপুর এলাকার হাসান আলীর ছেলে খোরশেদ আলম সুমনকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলি, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, বিয়ার, বিদেশী মদ, স্কাফ সিরাপ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক টিম।

অভিযানে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, ৩৩ বোতল বিয়ার, ৪৬ বোতল বিদেশী মদ, ৮৭ বোতল স্কাফ সিরাপ এবং ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

রবিবার গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে তাকে আটক করে র‌্যাব। সোমবার দুপুরে নগরীর শাকতলা এলাকায় র‌্যাব কার্যালয়ে এবিষয়ে প্রেস ব্রিফিং করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুমনের স্বীকারোক্তির বরাত দিয়ে র‌্যাব জানায়, এলাকায় আধিপত্য ও প্রভাব বিস্তার করার জন্য তার একটি সন্ত্রাসী গ্রুপ থাকা প্রয়োজন। সেই চিন্তাধারা থেকেই সে অস্ত্র-গোলাবারুদ সংগ্রহ করা শুরু করে এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র মজুদ করে। সন্ত্রাসী গ্রুপের সদস্যদের অর্থের যোগান এবং সদস্যদের চাহিদা পূরণ করার জন্যই সে মাদক ব্যবসা পরিচালনা করত।

আটক সুমনের বিরুদ্ধে কোতয়ালি থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন