Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার ডুমুরিয়া ও কয়রায় দুটি লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

খুলনার ডুমুরিয়া ও কয়রা উপজেলায় দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। ডুমুরিয়ায় উদ্ধারকৃত লাশটির পরিচয় মেলেনি। কয়রায় খাল থেকে উদ্ধার হওয়া লাশটি রোববার রাত থেকে নিখোঁজ থাকা দিনমজুর কার্তিক সরদারের বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।


আজ সোমবার দুপুরে ডুমুরিয়া বাজারের কালিবাড়ি মোড় নামক স্থান হতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, সোমবার দুপুর ১টার দিকে ডুমুরিয়া বাজারের কালীবাড়ী মোড়ে মোস্তফা খানের নির্মাণাধীন বিল্ডিং এর একটি কক্ষে একজন অজ্ঞাত ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তিনি মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে, কয়রা উপজেলার হরিকাটি গ্রামের একটি খাল থেকে কার্তিক সরদার (৪৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম জানান, সোমবার সকাল ৯টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তিনি ওই গ্রামের মৃত রঘুনাথ সরদারের ছেলে।

নিহতের স্ত্রী অর্চনা সরদার জানান, রোববার সন্ধ্যার পর থেকে তার স্বামী নিখোঁজ ছিলেন। রাতে বাড়ি না ফেরায় তার মোবাইল নাম্বারে কল করলে সেটি বন্ধ পাওয়া যায়। বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে তার সন্ধান মেলেনি। সোমবার সকালে বিলে ধান রোপণ করতে যাওয়া কৃষকেরা খালে মরদেহ ভাসতে দেখে তাকে জানায়। সেখানে গিয়ে তিনি মরদেহ শনাক্ত করেন। পরে গ্রামবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তারা মরদেহ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ