Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চুয়াডাঙ্গার দর্শনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আরোহী নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৭:১০ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা-জীবননগর সড়কে দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর আছড়ে পড়ে সোহান (২০) নামের এক যুবক নিহত হয়েছে। আজ সোমবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। সোহান সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের নতুন পাড়ার শহিদুল ইসলামের ছেলে। সে দর্শনার একটি ওয়ার্কশপের মিস্ত্রি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, ঘটনার আগে সোহান দুপুরের খাওয়ার জন্য বাড়ির উদ্দেশ্যে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। সে দর্শনা ফিলিং স্টেশনের সামনে রাস্তার উপরেই নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে মারাত্মক জখম হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহবুবুর রহমান বলেন, হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ