Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে দুই মিষ্টির দোকানসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৩ পিএম

নারায়ণগঞ্জে দুই মিষ্টির দোকান ও এক ফার্মেসীকে ২৪ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জের সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের পরিচালক সোহেল আক্তার, জেলা ক্যাবের প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম ।

সেলিমুজ্জামান জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া এলাকা অবস্থিত হৃদয় মেডিকেল হলকে ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদউর্ত্তীন ঔষধ রাখার অপরাধে ৩৭ ধারায় ২ হাজার টাকা, ৫১ ধারায় ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং শহরের ১নং রেলগেইট এলাকায় অবস্থিত বিএসটিআই এর অনুমোদন ছাড়াই দধি ও ঘি তৈরী, উৎপাদিত দই এর মোড়কে মূল্য তালিকা, উৎপাদন ও মেয়াদউর্ত্তীনের তারিখ না থাকার অপরাধে নিউ রসরাজ মিষ্টিমুখকে ৪৩ ধারায় ১০ হাজার টাকা এবং নিউ মিষ্টিমুখকে ৪৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ