Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সন্তানের খোঁজে বাবার সংবাদ সম্মেলন

গাজীপুরের ইমরান ৮ দিন নিখোঁজ

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

নিখোঁজের ৮দিন পার হলেও মো. আসাদুজ্জামান ইমরানের (২৫) কোন সন্ধান না পেয়ে তার পরিবারের লোকজন খুবই উদ্বিগ্ন। স্থানীয় পুলিশ ও র‌্যাব ক্যাম্পে যোগাযোগ করেও নিখোঁজ ইমরানের কোন সন্ধান পাননি পরিবার।
গতকাল সোমবার সকালে গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ইমরানের পিতা মো. সেলিম হোসাইন মোল্লা (৫০) জানান, তার ছেলে ইমরান গাজীপুর মহানগরের কাশিমপুর থানার এসএম ফ্যাশন লিমিটেডে চাকরি করে। তারা সপরিবারে কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকার নাসির উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন। গত ২০ সেপ্টেম্বর সকাল ৭টায় ইমরান বাসা থেকে বের হয়ে কর্মস্থলে যায়। এরপর সকাল সাড়ে ৮টার দিকে সে কারখানা থেকে বের হয়ে নিখোঁজ হয়। বিকাল ৪টার দিকে ফ্যাক্টরি থেকে হাবিব নামে একজন তাকে মোবাইল করে ইমরানের নিখোঁজ হবার খবর জানায়। পরিবারে লোকজন খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে পরদিন কাশিমপুর থানায় ডায়রি করেন। পুলিশ নিখোঁজ ইমরানের কোন সন্ধান না পাওয়ায় ২৪ সেপ্টেম্বর তিনি স্থানীয় র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। কিন্তু অদ্যাবধি পুলিশ বা র‌্যাব তার ছেলের কোন সন্ধান দিতে পারেনি। সংবাদ সম্মেলনে সেলিম হোসাইন আরো জানান ৩ বছর পূর্বে ইমরান বিয়ে করেছেন, তার ১০ মাস বয়সী একটি ছেলে রয়েছে। নিখোঁজ ইমরানের কোন সন্ধান না পেয়ে পরিবারের সবাই অত্যন্ত দু:চিন্তায় রয়েছেন। সংবাদ সম্মেলনে ইমরানের মা ও দুই ভাইসহ তার স্ত্রী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ