Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সচেতনতামূলক প্রশিক্ষণ

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় কাপ্তাইয়ে ভূমি আইন ও ব্যবস্থাপনা বিষয়ে নির্বাচিত জনপ্রতিনিধি, প্রথাগত নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও হেডম্যান কার্বারীদের নিয়ে ‘সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা গতকাল সোমবার সকালে কাপ্তাই উপজেলা পরিষদে অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মফিজুল হক। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহানের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রানী রায়।
কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাঈনুল হোসেন চৌধুরী (সহকারী ভূমি কমিশনার), কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আখতার হোসেন, চন্দ্রঘোনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইস্তিয়াক আহমেদ। কর্মশালা বিভিন্ন জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, সুশীল সমাজ, প্রশাসনিক কর্মকর্তাসহ ১২০ জন অংশ গ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ