Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

২২ দিন পর কিশোরী উদ্ধার

রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

লক্ষ্মীপুরের রায়পুরে এক কিশোরীকে (১৩) অপহরণ করে ২২ দিন আটকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। থানা পুলিশ অপহৃত কিশোরীকে উদ্ধার ও ধর্ষক যুবককে (৩০) গ্রেফতার করেছে। গত রোববার রাতে ঢাকার ডেমরা এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। গত ৪ সেপ্টেম্বর ওই কিশোরীকে অপহরণ করা হয়েছিল। গ্রেফতারকৃত সোহাগ নোয়াখালী জেলার দাদনপুর ইউপির বারাহপুর গ্রামের নুর ইসলামের ছেলে। মামলার এজাহারে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর রায়পুরে নিজ বাড়ির সামনের রাস্তা থেকে ওই কিশোরীকে সাগরসহ কয়েকজন কৌশলে মাইক্রোবাসে তুলে অপহরণ করে। ঢাকার ডেমরা এলাকায় কিশোরীকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। পরে কিশোরীর মা রায়পুর থানা পুলিশের কাছে সাগরসহ অজ্ঞাত দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে পুলিশের সহযোগিতায়-কিশোরীকে উদ্ধার করা হয়।
রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, অপহরণ মামলায় ২২ দিন পর মেয়েটিকে ঢাকার ডেমরা থেকে উদ্ধার ও অপহরণকারী যুবক সাগরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে লক্ষ্মীপুর কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন