Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাউজানে রক্তাক্ত লাশ

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের রাউজান সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে মো. শফি প্রকাশ বালি (৭০) নামে এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার বিকেল ৫টায় ওই এলাকার একতা ব্রিকস নামে একটি ইটভাটা সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত বৃদ্ধ শফির বাড়ি রাউজান সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে। তিনি দীর্ঘ কয়েক বছর আগে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাজী পাড়ায় বসতি স্থাপন করে পরিবার নিয়ে বসবাস করতেন। নিহত বালি দুই ছেলে এক মেয়ে সন্তানের জনক বলে জানা গেছে।
নিহতের ছেলে মো. সেলিম বলেন, প্রতিদিনের মতো সকাল সাড়ে ৯টায় ঘর থেকে বের হয়েছিলেন।
দুপুরে বাসায় না ফেরায় সবাই খোঁজাখুঁজি করেন। কোথাও সন্ধান পাওয়া যায়নি। পরে স্থানীয়রা খবর দিলে গিয়ে দেখি আমার বাবার লাশ।


রাউজান সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবদুল নবী বলেন, ‘শুনেছি দুপুরের দিকে তিনি জীবিত অবস্থায় ঘুরাফেরা করছিলেন। পড়ে সেখানে লাশ দেখে স্থানীয়রা আমাকে জানালে আমি ইউপি চেয়ারম্যানের মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।’
রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, ‘আমরা প্রথমে অজ্ঞাত হিসেবে পায়, পরে পরিচয় পাওয়া গেছে। লাশটি উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ