Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দাউদকান্দিতে শিশু হত্যাচেষ্টা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দিতে মোহাম্মদ শাফিন (৪) দৌলতপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ কীটনাশক মেরেছে। জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে পৌরসভার দৌলতপুর গ্রামে ব্যবসায়ী নজরুল মিয়ার ছেলে মো. শাফিন বাজার থেকে বাড়ি ফেরার পথে গত রোববার একই গ্রামের জব্বার মিয়ার স্ত্রী বাছিরন তার ছেলে জুবায়েরকে দিয়ে শাফিনের গায়ে কীটনাশক নিক্ষেপ করে হত্যার চেষ্টা করে। শাফিনের গায়ে কীটনাশক মারার সাথে সাথে শাফিন চিৎকারের করে মাটিতে লুটিয়ে পড়লে আশপাশে লোকজন উপস্থিত হয়ে তাকে প্রথমে সাবান দিয়ে ওয়াশ করে পরে দাউদকান্দি বাজারে মাহাবুব চশমা ঘরে চোখের ডাক্তার দিয়ে চোখ ওয়াশ করা হয়। এ ব্যাপারে ৩ জনকে আসামি করে দাউদকান্দি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আসামিরা হল বাছিরন স্বামী জব্বার মিয়া, ফাতিমা স্বামী হাসান মিয়া, হাসান পিতা ধন্দা মিয়া তাদের বাড়ি দৌলতপুর গ্রামে।
এলাকাবাসী জানান বাছিরন ফাতিমা হাসান বাড়ির সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিহিংসায় তারা একটি ৪ বছরের ফুটফুটে বাচ্চা কে মেরে ফেলার চেষ্টা করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন