Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আল্লাহ, ইসলাম ধর্ম ও রাসূল (সা.)কে অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি দাবি

ভোলায় প্রধানমন্ত্রীর নিকট মুসলিম ঐক্য পরিষদের স্মারকলিপি

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ভোলায় ইসলাম ধর্ম, ও রাসূল (সা.) অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড পাসের দাবিতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ।
ভোলায় মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর প্রতি বিষোদগার ও কুরুচিপূর্ণ আবমাননাকর মক্তব্যকারী গৌরাঙ্গ চন্দ্র দের সর্বোচ্চ শাস্তিসহ মহান আল্লাহ, ইসলাম ধর্ম, রাসূল (সাঃ)কে নিয়ে কটাক্ষকারী তথা ধর্ম অবমাননাককারীদের সর্বোচ্চ শাস্তির বিধান রেখে সংসদে আইন পাশসহ ৩ দফা দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি দিয়েছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ। গতকাল সোমবার বেলা ১১টায় সংগঠনটির সভাপতি আবদুর রহমান খানের নেতৃত্বে ২০ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক তৌফিক ইলাহী চৌধুরী ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের হাতে স্মারকলিপি তুলে দেন। তাদের ৩ দফা দাবিগুলো হলো- অনতিবিলম্বে আল্লাহ, রাসুল ও ইসলাম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে সংসদে আইন পাশ করতে হবে, গৌরাঙ্গ চন্দ্র দের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করে সর্বোচ্চ শাস্তি কার্যকর করতে হবে, ভোলাসহ সারাদেশে আল্লাহ, রাসুল ও ইসলাম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি দিতে হবে। স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সংগঠনের জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান খান তালুকদার, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা মো. মোবাশ্বিরুল হক নাঈম, সহ সভাপতি মাওলানা মুক্তি ইয়াছিন নবীপুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • আল্লাহর গোলাম ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৫ পিএম says : 0
    ওদের জানা উচিৎ আল্লাহ, তাঁর রাসুল ও ইসলাম আমাদের নিজ প্রাণের চেয়েও অধিক প্রিয়। এইখানে হাত দিতে নেই। ওদের শুধু এতটুকুই স্মরণ করে দিলাম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ