Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বড় ভাইয়ের হাতে খুন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের হাতে প্রশান্ত বেদে নামে এক ব্যক্তি খুন হয়েছেন। গতকাল সোমবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার উজানগ্রাম ইউনিয়নের বিত্তিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত প্রশান্ত বেদে বিত্তিপাড়া পানের হাট এলাকার খলসি বেদের ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য চলছিল। সোমবার বিকেলে দুই ভাইয়ের স্ত্রীদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্ত্রীদের পক্ষ নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারি লেগে যায়। এ সময় বড় ভাই আনন্দ বেদের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই প্রশান্ত বেদ গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক এম এইচ এস নির্ঝর বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই প্রশান্ত বেদের মৃত্যু হয়েছে। তার মাথা, ঘাড় ও গলায় এলোপাতাড়ি কোপানো হয়। জরুরি বিভাগ থেকে তার লাশ মর্গে পাঠানো হয়েছে।
ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন জানান, পারিবারিক বিষয় নিয়ে দুই জায়ের মধ্যে ঝগড়া লাগে। এ সময় বড় ভাই রাগে-ক্ষোভে ছোট ভাইকে খুন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড় ভাইয়ের হাতে খুন

২৮ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ