Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক নাচ ৬ কোটি বার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বিমানবালা উড়োজাহাজের অভ্যন্তরে একবার নেচেই রাতারাতি জনপ্রিয় হয়ে গেছেন! মাত্র কয়েক মিনিটের নাচ ভিডিওতে ৬ কোটি বার দেখা হয়েছে। নেচে জনপ্রিয় হওয়া বিামবালার নাম আয়াত ওরফে আফরিন। তিনি এবার আরেকটি ভিডিও প্রকাশ করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
আফরিন একটি বেসরকারি সংস্থার বিমানবালা। তিনি কয়েক দিন আগে এক সিংহলী গান ‘মানিকে মাগে হিথে’র তালে পা মিলিয়ে নেচে জনপ্রিয় হয়েছেন। তার ভিডিওটি ৬ কোটি বার দেখার জন্য এবার নতুন ভিডিওতে ইশারাতেই ধন্যবাদ জানালেন দর্শকদের।
শুধু ধন্যবাদ জ্ঞাপনের জন্যই আর একটি নতুন ভিডিও পোস্ট করেছেন আয়াত। তার বিবরণে তিনি লিখেছেন, ‘আমি এখনও আমার অনুভূতি বোঝানোর মতো শব্দ খুঁজে পাচ্ছি না।’
প্রথমে ইংরেজিতে তারপর ইংরেজি বর্ণ ব্যবহার করে হিন্দি ভাষায় মনের কথা জানিয়েছেন আয়াত। লিখেছেন, ‘লব্জ কম হ্যায় সুক্রিয়া কেহনে কে লিয়ে আপ সভি কো’। শেষে জানিয়েছেন, তিনি তার দর্শকদের মুখে হাসি ফোটাতেই চান। তাদের গর্বিতও করতে চান। সূত্র : ইন্ডিয়া ডটকম, ডিএনএ ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ