Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরীমনির গাড়ি-ফোন ফেরত বিষয়ে প্রতিবেদন দিয়েছে সিআইডি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

চিত্রনায়িকা পরীমণির জব্দ করা ব্যক্তিগত গাড়িসহ অন্যান্য আলামত ফেরত চেয়ে করা আবেদনের বিষয়ে একটি প্রতিবেদন জমা দেয়া ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে। গতকাল সিআইডি এ বিষয়ে একটি প্রতিবেদন জমা দেয়। সিআইডির জমা দেয়া প্রতিবেদন প্রসঙ্গে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সাংবাদিকদের বলেন, পরীমণির মামলায় তার ব্যক্তিগত গাড়ি, আইফোনসহ নিত্যপ্রয়োজনীয় মোট ১৬ প্রকারের জিনিসপত্র জব্দ করা হয়। গাড়িসহ অন্যান্য আলামত ফেরত চেয়ে ১৫ সেপ্টেম্বর আবেদন করা হয়। আদালত শুনানি নিয়ে গাড়ির মালিকানা যাচাই করে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন। আদালতের নির্দেশে সিআইডি প্রতিবেদন জমা দিয়েছে। সেই প্রতিবেদনে জব্দ করা গাড়ির মালিক পরীমণি, সেটি উল্লেখ রয়েছে। পরীমণির গাড়িসহ অন্যান্য আলামত ফেরত চেয়ে মঙ্গলবার আবেদন করবেন।
এর আগে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত আদালতে বলেছিলেন, পরীমণির আইপ্যাড, মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্রও (আলামত) জব্দ করা হয়েছে। এসব প্রয়োজনীয় জিনিসপত্র না থাকায় পরীমণি এখন নানান সমস্যায় পড়ছেন। বিশেষ করে গাড়ি না থাকায় তিনি নিরাপত্তা-হুমকির মধ্যে আছেন। গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানের পর তাকে গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‌্যাব। এই মামলায় পরীমণিকে প্রথমে চার দিন, দ্বিতীয় দফায় দুই দিন ও তৃতীয় দফায় এক দিনসহ মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ৩১ আগস্ট পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। পরদিন তিনি কারামুক্তি পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ