Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

স্বামীকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষুব্ধ শিল্পা শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৯ এএম

কয়েক মাস আগেই পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সম্প্রতি জামিন পেয়েছেন তিনি। তাই বলে অবশ্য নেটিজেনদের উৎসাহের কোনো কমতি নেই। তবে সম্প্রতি অভিনেত্রী শিল্পা শেট্টির কাছে তার স্বামী সম্পর্কে প্রশ্ন রাখতেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া দিলেন তিনি।

বলাই বাহুল্য এর আগে রাজ কুন্দ্রা সম্পর্কে শিল্পা জানিয়েছিলেন যে স্বামীর ব্যবসা এবং অন্যান্য কার্যকলাপ সম্পর্কে তার কোনো ধারনাই ছিল না। অর্থাৎ রাজ যে পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে কোটি কোটি টাকা রোজগার করছিলেন তা সম্পূর্ণ অজানা ছিল শিল্পার। তাই রাজের জামিনের পর তাকে নিয়ে প্রশ্ন রাখতেই অভিনেত্রী দিন পাল্টা প্রশ্ন করেন যে তাকে রাজ কুন্দ্রার মতো দেখতে কিনা। শিল্পা এসময় ভারতীয় সংবাদমাধ্যমকে আরও জানান যে রাজ কুন্দ্রাকে নিয়ে কোন প্রশ্ন থাকলে তা সরাসরি রাজকেই করা উচিত।

তবে নেটিজেনদের অনেকেই মনে করছেন যে রাজ কুন্দ্রার গ্রেপ্তারি পরও তাকে সমানভাবে সমর্থন করে যাচ্ছেন তার স্ত্রী শিল্পা। কারণ রাজ যেদিন জামিন পান সেদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লিখেছিলেন যে সব ঝড়ের পরেই একটি ভালো সময় আসে। যা থেকে নেটিজেনরা মনে করেছিলেন যে ভালো সময় বলতে হয়ত অভিনেত্রী রাজের জামিনকেই বুঝিয়েছেন।

উল্লেখ্য, রাজের গ্রেফতারির পর শিল্পা ঘনিষ্ঠ এক বন্ধু ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, এই ঘটনায় রীতিমতো শকড শিল্পা। রাজের এই ভাবে রোজগারের কথা কিছুই জানতেন না অভিনেত্রী। এই পুরো ঘটনায় তিনি ভীষণ ভাবে আহত। এমনকী তাদের বিচ্ছেদের খবর নিয়েও বেশ সরগরম বলিউড। রাজ বাড়ি ফিরে আসার পরও একসঙ্গে দেখা যায়নি তাদের। আর এবার রাজের প্রসঙ্গে কথা বলতে নারাজ অভিনেত্রী বুঝিয়ে দিলেন যে রাজ কুন্দ্রাকে নিয়ে কোনো প্রশ্নের জবাব এখনই তিনি দিতে চান না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ