Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটলেন ইউএনও

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৪ পিএম

শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজী শরিফুল হাসান। মঙ্গলবার( ২৮ সেপ্টেম্বর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন করা হয়।

এর পর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজী শরিফুল হাসান বিদ্যালয় প্রাঙ্গনে গাছের চারা রোপণ, বিজ্ঞানাগার পরির্দশন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্লাস নেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান, একাডেমি সুপারভাইজার সাইফুল ইসলাম, ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাজী বেনজির আহমেদ মুন্সি, মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, ইউএনওর সিএ আমিনুল ইসলাম, শিক্ষকবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজী শরিফুল হাসান বলেন, সা¤প্রদায়িকতা উদার প্রগতিশীল গণতান্ত্রিক বিজ্ঞানমনস্ক জীবনদৃষ্টি তাকে করে তুলেছে এক আধুনিক, অগ্রসর রাষ্ট্রনায়কে। একবিংশ শতাব্দীর অভিযাত্রায় তিনি দিন বদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার কান্ডারি। এই অভিযাত্রায় তিনি বাঙালির জাতীয় ঐক্যের প্রতীক এবং ভরসাস্থল। মাননীয় প্রধানমন্ত্রী সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

ছবি ক্যাপশনঃ মতলবে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে কেক কাটছেন ইউএনও গাজী শরিফুল হাসান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ