Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে ইয়াবা-গাঁজাসহ দুই মাদককারবারি গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ২:২৭ পিএম

রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। সোমবার (২৭ সেপ্টেম্বর) বাড্ডা থানার মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. আবুল বাশার ও শোভনা আক্তার ওরফে শোভা। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৮০০ ইয়াবা ও ১২ কেজি গাঁজা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ডিবি বিমানবন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. কায়সার রিজভী কোরায়েশী এসব তথ্য জানান।

তিনি বলেন, রাজধানীর মৌচাক ও আশেপাশের এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় তথ্য আসে কিছু মাদককারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে ইয়াবা ও গাঁজা নিয়ে এসে বিক্রির জন্য মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় অবস্থান করছেন। এ তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালালে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতার বাশারের কাছ থেকে আট কেজি গাঁজা ও ৪ হাজার ৮০০ ইয়াবা এবং শোভানার কাছ থেকে চার কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়া থেকে ইয়াবা ও গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন বলে জানিয়েছেন। এ ঘটনায় বাড্ডা থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ