Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:২২ পিএম

দিনাজপুর ফুলবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর আয়োজনে স্থানীয় দলীয় কার্যালয়ে সকাল ১১টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কমরুজ্জামান কামরু,যুগ্ন সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস,যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জু রায় চৌধুরী,সাংগঠনিক আশরাফুল আলম ডাবলু,দপ্তর সম্পাদক এনামুল ইসলাম,তথ্য ও গবেষনা সম্পাদক মানিক রতন প্রমুখ। পরে সেখানে কেক কাটা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ