Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে এসে ছুরিকাহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৭ পিএম

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে এসে ইমন (১৮) ও মামুন (২৬) নামে দুই যুবক ছুরিকাহত হয়েছেন। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে যশোর শহরের নেতাজী সুভাষচন্দ্র রোডে আওয়ামী লীগ অফিসের সামনের রাস্তায় দলীয় কর্মীদের দ্বারা তারা আক্রান্ত হন।
আহত দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাহত মামুন যশোর সদর উপজেলার তালবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে, ইমন পুলেরহাটের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

আহত ইমন বলেন, ‘আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেককাটা অনুষ্ঠানে এসেছিলাম। ওই সময় আওয়ামী লীগ অফিসের সামনে মারামারি হচ্ছিল। লোকজন ছোটাছুটি করছিল। আমি নিজেকে রক্ষা করতে রাস্তার বিপরীত পাশে যাই। এসময় কয়েক দুর্বৃত্ত এসে আমাকে ও মামুনকে ছুরি মারে। পরে সেখানে উপস্থিত লোকজন আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।’

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, মামুনের শরীর থেকে রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না। তার অবস্থা খুবই খারাপ। তবে ইমন শঙ্কামুক্ত।

জানতে চাইলে কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘আমি যশোর জেনারেল হাসপাতালে এসেছি। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযানে আছে।’
তবে আওয়ামী লীগ অফিসের সামনে কারা, কী নিয়ে বিবাদে লিপ্ত হয়েছিল, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন