Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে আপত্তি নেই বুবলীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৫ পিএম

বেশীরভাগ দর্শক মনে করেন অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যে দা-কুমড়ার সম্পর্ক! শাকিব খানের ব্যক্তিগত জীবনে অপুর সঙ্গে বুবলীকেও কাঠগড়ায় তোলেন দর্শকের একাংশ। তবে বুবলী এসবকে ‘শ্রেফ গুজব’ বলে এড়িয়ে গেছেন সবসময়। এবার নায়িকা জানালেন, অপুর সঙ্গে তার কোনো শত্রুতা নেই। বরং সুযোগ এলে, ব্যাটে বলে মিললে একসঙ্গে কাজ করতে আপত্তি নেই।

সম্প্রতি সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমার শুটিং সেটে উপস্থিত সাংবাদিকদের অপু বিশ্বাসের সঙ্গে কাজ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘অবশ্যই কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। এমনও হয় আমাদের যে দেখাও হয় না। আমার কাছে ভালো গল্প এবং প্রোডাকশন হলে সবার সঙ্গেই কাজ করব।’

শবনম বুবলী আরো বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে আমার কিন্তু দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার রেষারেশি কেনো থাকবে। কিন্তু মানুষ মনে মনে কথা কিছু ভেবে বসে থাকে। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করার ইচ্ছে।’

উল্লেখ্য, ২০১৬ সালে শাকিব খানের ‘বসগিরি’ সিনেমা দিয়ে সংবাদ পাঠিকা থেকে নায়িকা হন বুবলী। এরপর একে একে এক ডজনের মতো সিনেমায় শাকিবের সঙ্গে কাজ করেন বুবলী। বুবলীর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা নিয়েও গুজব ছড়িয়েছে সে সময়। যদিও সেই গুঞ্জন এখনো পরিষ্কার নয়। আবার অপু এবং শাকিবের সম্পর্কের ভাঙনের জন্য অভিনেত্রী শবনম বুবলীকে দায়ী করেন অনেক দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ