Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রকাশ্যে এলো ‘পাঠান’ ও ‘টাইগার থ্রি’ মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫১ পিএম

দীর্ঘদিন পর ফের একসঙ্গে পর্দা কাঁপাতে চলেছে শাহরুখ খান ও সালমান খান। কাজেই ‘পাঠান’ ও টাইগার থ্রি দুটি ছবি নিয়েই উত্তেজনা তুঙ্গে ছিল সিনেপ্রেমীদের মধ‍্যে। অবশেষে প্রকাশ্যে এলো দুটি ছবিরই মুক্তির তারিখ। ২০২২ সালের ১৫ই আগস্টে মুক্তি পাবে শাহরুখের কামব‍্যাক ছবি ‘পাঠান’। আর তার মাস চারেক পরেই বড়দিনে মুক্তি পাবে ভাইজানের ‘টাইগার থ্রি’।

সালমান ও শাহরুখের ছবির মুক্তির তারিখের মধ‍্যে এই ব‍্যবধান সচেতন ভাবেই রাখা হয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আসলে বেশ কয়েক বছর পর অভ্যন্তরীণ দ্বন্দ্ব মিটেছে কিং খান ও ভাইজানের। দুই ছবির মধ‍্যে রেষারেষিতে সেই বিবাদ নতুন করে উসকে দেওয়ার ইচ্ছা কারোরই নেই। সেই কারণেই এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

এছাড়া আগেই জানা গিয়েছে, ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকেই সালমান খানের ‘টাইগার ৩’র কাহিনী শুরু হবে। ইতিমধ্যেই নাকি বুর্জ খালিফার উপরে সেই দৃশ্যের শুটিং করা হয়েছে। এদিকে রাশিয়া ও তুরস্কে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং সেরেছেন সালমান খান। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ।

আরো জানা গিয়েছিল একে অপরের ছবিতে ক‍্যামিও চরিত্রে অভিনয়ও করবেন সালমান শাহরুখ। ‘পাঠান’ ছবিতে কিছু সময়ের জন্য মুখ দেখাবেন ভাইজান, আবার তার ‘টাইগার থ্রি’ তেও ক‍্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। এছাড়া ‘পাঠান’-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। ভিলেনের চরিত্রে রয়েছেন জন ইব্রাহাম। অপরদিকে ‘টাইগার থ্রি’তে ফিরবে সেই পুরনো সালমান ক‍্যাটরিনা জুটি। ভিলেনের চরিত্রে ইমরান হাশমি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ