Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নতুন খেলা সিস্টোবলের জাতীয় প্রতিযোগিতা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৩ পিএম | আপডেট : ৬:২৪ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ সিস্টোবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় নতুন খেলা সিস্টোবলের প্রথম জাতীয় প্রতিযোগিতা শুরু হয়েছে মঙ্গলবার। ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে এদিন সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপেক্সে কেক কেটে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রæপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। এসময় বিশেষ অতিথি ছিলেন ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার ও সিস্টোবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী পরিচালক এবং সিস্টোবল অ্যাসোসিয়েশনের আরেক সহ-সভাপতি মোহাম্মদ রায়হান উদ্দীন ফকির, সাধারণ সম্পাদক ঝরনা আক্তার ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. মনির হোসেন। এ প্রতিযোগিতায় পুরুষ ও নারী বিভাগে ৮টি করে মোট ১৬টি দল খেলছে।

তিনদিন ব্যাপী ওয়ালটন প্রথম জাতীয় সিস্টোবল প্রতিযোগিতার দ্বিতীয় দিন বুধবার নারী ও পুরুষ বিভাগের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের পুরুষ বিভাগে খেলছে- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, মা মুনি স্পোর্টিং ক্লাব, নাইন স্টার যুব সংঘ, জহিরুল ইসলাম স্পোর্টস একাডেমি ও রিংকু স্পোর্টিং ক্লাব। নারী বিভাগের দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, মা মুনি স্পোর্টিং ক্লাব, ঢাকা জেলা, শরীয়তপুর সেস্টোবল একাডেমি ও জহিরুল ইসলাম স্পোর্টিং একাডেমি।
দলগুলো দুই গ্রুপে ভাগ হয়ে খেলছে। গ্রুপ পর্ব শেষে সেরা চার দল খেলবে সেমিফাইনালে। সেমির সেরা দুই দল অংশ ফাইনালে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিস্টোবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ