Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় আবারও পেট্রোল পাম্পে পরিমাপে কারচুপি, ৮০ হাজার টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:১০ পিএম

খুলনায় পেট্রোল পাম্পগুলোতে পরিমাপে কম দেয়ার জালিয়াতি বন্ধ হচ্ছে না। প্রায় প্রতিটি পাম্পে লিটারে কমপক্ষে ৫০ মিলিলিটার কম দেয়ার অভিযোগ রয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে জেলার ডুমুরিয়া উপজেলায় দু'টি পেট্রোল পাম্পে অভিযান পরিচালনা ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ মঙ্গলবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম এ অভিযান পরিচালনা করেন। তিনি জানান, ডুমুরিয়ার আঠারমাইল এলাকার সেঞ্চুরী ফিলিং স্টেশনে তেলের পরিমাপে কারচুপির অপরাধে ৩০ হাজার টাকা এবং একই অভিযোগে চুকনগরের ভিআইপি ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

উল্লেখ্য, চার দিন আগে গত শনিবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নগরীর সোনাডাঙ্গা বাস টার্মিনালের পাশে মেসার্স গোলাম হোসেন পাম্পকে তেলের পরিমাপে কারচুপি করায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পাম্পটিতে প্রতি ৫ লিটার অকটেনে ২০০ মি.লি ও পেট্রোলে ১৮০ মি.লি কম দেয়ার প্রমান পাওয়া গিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ