Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার শ্রীরামপুরে দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী হতাহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৯ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামের ফাঁকা মাঠের পাশে কুষ্টিয়াগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী হতাহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান,উপজেলার মাদারহুদা গ্রামের মরহুম ছেকের আলীর ছেলে ইয়ামিন (৪৫) ও তার স্ত্রী বুলবুলি খাতুন (৪২) শ্রীরামপুর গ্রামে তাদের এক আত্মীয় মারা যাওয়ার খবর পেয়ে মোটরসাইকেলযোগে সেখানে যায়। ওই আত্মীয়র দাফন শেষ হলে তারা তাদের গ্রামে ফিরে আসার সময় কুষ্টিয়াগামী একটি অজ্ঞাত দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের চলন্ত মোটরসাইকেলকে মুখোমুখী ধাক্কা দিলে তারা রাস্তার ওপর ছিটকে পড়ে যায়। ওই সময় বাসটির চালক সেটা না থামিয়ে কুষ্টিয়ার দিকে চলে যায়। আশপাশের লোকজন স্বামী-স্ত্রী দুজনকে গুরুতর আহত অবস্থায় আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষনা করে তার স্ত্রী বুলবুলি খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
তিনি আরো জানান, নিহত ইয়ামিনের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে দিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ