Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

উন্নয়ন ও অগ্রযাত্রায় আলোর দিশারী শেখ হাসিনা : মেয়র টিটু

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৮ পিএম | আপডেট : ১০:২৫ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২১

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্নকে নষ্ট করার যে অব্যহত প্রচেষ্টা ছিল তা ভেদ করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন এবং অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। তাঁর নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আন্তর্জাতিক অঙ্গনেও তিনি অনুসরণীয় ব্যক্তিত্ব। তিনি আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী।’

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ মেডিকেল কলেজে গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মো: ইকরামুল হক টিটু এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশব্যাপী গণটিকা কার্যক্রমের আওতায় ময়মনসিংহ সিটি এলাকায় ৭৯টি কেন্দ্রে সাড়ে ১৬ হাজার মানুষকে করোনা ভ্যাক্সিনের প্রথম ডোজ প্রদান করা হচ্ছে। বিশ্বের বহুদেশে করোনা টিকার প্রবল সংকটের মধ্যেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা ৫ কোটি টিকার মাইলফলক স্পর্শ করতে পেরেছি। এটা আমাদের সৌভাগ্য।

এ সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ফজলুল কবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: চিত্তরঞ্জন দেবনাথ, মসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ