Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:২৯ পিএম

করোনার স্বাস্থ্য বিধি মেনে উৎসব মুখোর আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে আজ মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে জেলা আওয়ামীলীগ। মঙ্গলবার সকালে দলীয় কার্যালয়ে জেলা ওলামালীগ নেতৃবৃন্দের কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন ও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কেটে আলোচনা সভার করে সংগঠনটি। এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

আলোচনা সভায় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়ন,অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। একই সাথে আগামী প্রজন্মের হাতে দেশ পরিচালনার দায়িত্ব তুলে দিতে দক্ষ কারিগর গড়ে তুলতে বিভিন্ন প্রতিষ্ঠান সৃষ্টি করে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার কাজ করে যাচ্ছেন বলে তিনি মন্তব্য করেন। তাই সকলে নিজ দায়িত্ববোধ থেকে দেশ এগিয়ে নিতে ভূমিকা পালনের আহবান জানান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী,যুগ্ম সম্পাদক এড. আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পার্থ ত্রিপুরা জুয়েল,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা,শিক্ষা ও মানব সম্পাদক নিলোৎপল খীসা,কৃষি বিষয়ক সম্পাদক শুভ মঙ্গল চাকমা,মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা,জেলা যুবলীগ নেতা কেএম ইসমাইল হোসেন,ছাত্রলীগ নেতা উবিক মোহন ত্রিপুরাসহ অঙ্গ-সংগঠনের নেতারা এতে অংশ নেয়।

পরে আলোচনা সভা শেষে খাগড়াছড়ি ঈদগাঁ মাঠে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দুস্থ,এতিমখানাসহ ১২টি প্রতিষ্ঠানের ৪শ ৫০ জনের মাঝে খাবার তুলে দেন প্রধান অতিথিসহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দরা। এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে খাগড়াছড়ি সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১ ফেব্রুয়ারি, ২০২২
২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ