Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কর্ণফুলী টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট কমিটির প্রথম সভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:১২ পিএম

কর্ণফুলীর তলদেশে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভাপতি সালেহ মোহাম্মদ তানভীর।

সভায় দায়িত্বপ্রাপ্ত অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের সমন্বয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের প্রবেশ ও বহির্গমন সড়কসমূহের যানবাহন ব্যবস্থাপনার বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। টানেলের পতেঙ্গা প্রান্তে অবস্থিত ইপিজেড, বে- টার্মিনাল, পতেঙ্গা সী বিচ, নেভাল বিচ ও আনোয়ারা প্রান্তে অবস্থিত পারকি বীচ, কাফকোসহ ইত্যাদি জনসমাগমপূর্ণ ও আমদানি রপ্তানিমুখী প্রতিষ্ঠান সমূহ বিবেচনা করে নিরবচ্ছিন্ন প্রশস্ত সড়ক পথ নির্মাণ ও ম্যানেজমেন্ট বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। যেন ভবিষ্যতে উক্ত সড়ক সমূহে যান চলাচল নিরবচ্ছিন্ন যানজট মুক্ত থাকে।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসান, উপ-পুলিশ কমিশনার (এস্টেট) এস এম মোস্তাইন হোসেন, লেঃ কমান্ডার মোঃ মেহেদী হাসান,পিডিবির নির্বাহী প্রকৌশল ইসমাইল হোসেনসহ এল জি ই ডি, চসিক, সিডিএ, বি এস এম আর টি, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, কাফকো, ক্যাব, বিপিডিপি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ