Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করছেন : অর্থমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৯ পিএম

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর দেখানো পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে দেশকে স্বপ্নের জায়গায় নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানীর এক অভিজাত হোটেলে এক প্রদর্শনীতে অংশ নিয়ে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপনে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের (সিইউবি) উদ্যোগে বিশেষ চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

অর্থমন্ত্রী বলেন, আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী দেশকে যে স্থানে নিয়ে গেছেন পরবর্তী জেনারেশন তার সুফল পাবে। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সোনার বাংলা গড়ার লক্ষে তিনি কতটা সফল হয়েছেন, কতটা বাস্তবায়ন করতে পেরেছেন তা আপনারা দেখেতে পাচ্ছেন। আজকে প্রধানমন্ত্রীর জন্মদিন উনার জন্য শুভকামনা। বঙ্গবন্ধু সোনার বাংলা গঠনের যে স্বপ্ন দেখেছিলেন। বঙ্গবন্ধুর উত্তরসূরি সেই স্বপ্নের পথে হাঁটছেন।

‘বাংলাদেশ : উন্নয়নের ১ যুগ শিরোনামের এ প্রদর্শনীতে রয়েছে সরকারপ্রধান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক যুগের উন্নয়ন কর্মকাণ্ড, বৈশ্বিক অঙ্গনে নেওয়া বিভিন্ন পদক্ষেপ এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনার আলোকচিত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ