Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনাইমুড়ীতে বিএনপি নেতার বাড়িতে হামলার অভিযোগ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

সোনাইমুড়ী উপজেলার ২নং নদোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সোনাইমুড়ী উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সানির বাড়িতে অজ্ঞাত কতিপয় সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলা করে বাড়ি ঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে বিএনপির এ নেতার নদোনা ইউনিয়নস্থ বাড়িতে এ ঘটনা ঘটে।
কুতুব উদ্দিন অভিযোগ করেন, গতকাল রাত ৯টার দিকে ১৫-২০জন হেলমেট পরিহিত সন্ত্রাসী বসত ঘরে হামলা করে ফার্নিচার ভাঙচুর করে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ সময় আমি বাড়িতে ছিলাম না। বাড়ির লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের দিকে পিস্তল তাক করলে তারা ভয়ে পিছু হটে। এদিকে হামলার প্রতিবাদ জানিয়ে, বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ভাইস-চেয়ারম্যান মো.শাহজাহান, যুগ্ন-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপি চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান এক যৌথ বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিতে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দ অবিলম্বে ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। তবে তাৎক্ষণিক বসত ঘরে হামলার কোন আলামত পাওয়া যায়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ