Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মা হারালেন ফুটবলার ইমন

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জাতীয় ফুটবল দলের বর্তমান খেলোয়াড় ইমন বাবুর মা মোসাম্মৎ রাজিয়া বেগম আর নেই। গতকাল সকাল সাড়ে ৭টায় গেন্ডারিয়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। মরহুমা স্বামী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ বাদ এশা গেÐারিয়া বড় মসজিদে (সাধনা ঔষধালয়) নামাজে জানাজা শেষে জুরাইন কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে। ইমন মাহমুদ বাবু বর্তমানে এএফসি এশিয়ান কাপ বাছাইয়ের প্লে-অফে অ্যাওয়ে ম্যাচ খেলতে জাতীয় দলের সঙ্গে ভুটানে অবস্থান করছেন। তিনি আজ বিকাল ৩টায় দেশে ফিরে আসলেই তার মায়ের জানাজা অনুষ্ঠিত হবে।
মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনসহ নির্বাহী কমিটির সব সদস্য। এছাড়া ঢাকা আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন, আরামবাগ ক্রীড়া সংঘ, শেখ জামাল ধানমন্ডি ক্লাবসহ অন্যান্য ক্রীড়া সংগঠনও আন্তরিক শোক প্রকাশ করেছে। তারা মরহুমার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা হারালেন ফুটবলার ইমন

১০ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ