Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রাবন্তীর বন্ধুদের অভিযোগের পাল্টা জবাব দিলেন রোশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৭ এএম

গত বছর থেকে আলাদা রয়েছেন টলিউড শ্রাবন্তী চ্যাটার্জী এবং তার তৃতীয় স্বামী রোশন সিং। টলিপাড়ায় কান পাতলেই আলোচনা শোনা যায় অভিনেত্রীর ব্যাপারে। একের পর এক সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। বিয়ে পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা করেছিলেন রোশন। সেই মামলার শুনানিতে হাজির হননি শ্রাবন্তী। কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। চলতি মাসেই প্রকাশ্যে এসেছে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন তিনি। এর মাঝেই স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন রোশন।

গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী, এমনটাই জানা গিয়েছিল গত ১৯ তারিখ। তবে সেই নোটিসের এখনো জবাব দেননি রোশন সিং। তার বক্তব্য, ১২ দিন পরেও তিনি কোনও ডিভোর্স নোটিস পাননি। উপরন্তু শ্রাবন্তীর বিরুদ্ধে রোশনের অভিযোগ, শ্রাবন্তী নাকি তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন।

এক ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রোশন জানিয়েছেন, ‘শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। সেখান থেকেই খবর পেয়েছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই। এ রকম নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে। শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যারা আমাকে জানিয়েছেন, তারা আমার বিশ্বস্ত বন্ধু। আমি চোর অপবাদও পেয়েছি। আমি নাকি শ্রাবন্তীর এক কোটি টাকা নিয়ে চলে এসেছি! আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানা রকম কথাবার্তা বলা হচ্ছে। ওদের রাজনৈতিক ক্ষমতা বেশি। ওরা চাইলে আমার সঙ্গে নাকি যা খুশি করতে পারে। আমার পরিবারকেও টেনে এনে অসম্মান করা হচ্ছে।’

শ্রাবন্তীকে রোশনের স্পষ্ট সাবধানবাণী, তার বিরুদ্ধে কোনও অভিযোগ থাকলে শ্রাবন্তী যেন তা আদালতে করেন। পরিস্থিতিকে এইভাবে কলুষিত করবার কোনও প্রয়োজন নেই, দাবি তার। অন্যদিকে গত কয়েক মাস ধরেই সংবাদমাধ্যমে জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার বন্ধুত্ব এখন টলিপাড়ার আলোচনার বিষয়।

উল্লেখ্য, ২০১৯ সালের শুরুর দিকে রোশন-শ্রাবন্তীর প্রেমপর্ব নিয়ে কানাঘুষো শোনা যায় টলিপাড়ায়। একেবারে চুপিসারেই অমৃতসরে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সারেন শ্রাবন্তী। কিন্তু গত বছর পুজার আগেই রোশন- শ্রাবন্তীর সংসারে শুরু হয় দাম্পত্য কলহ। শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশন। এর মধ্যেই নতুন সম্পর্কে জড়ানোর খবর শোনা যায় নায়িকার। আলোচিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনও সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন