Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

লঘুচাপের প্রভাবে খুলনায় দিনভর বৃষ্টি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৪ পিএম

লঘুচাপের প্রভাবে খুলনায় মুষলধারায় বৃষ্টি শুরু হয়েছে। ভোর থেকে ঝিরঝির ধারায় বৃষ্টি হয়েছে। দুপুরে তা ভারী বর্ষণে রূপ নেয়। ভরদুপুরের বৃষ্টি জনদূর্ভোগকে হঠাৎ বাড়িয়ে দিয়েছে। শ্রমজীবী মানুষকে পড়তে হয়েছে বিপাকে। পথচারীদেরও বিড়ম্বনায় পড়তে হয়েছে।

বরাবরের মত এবারও বৃষ্টিতে খুলনার সড়কগুলো পানিতে তলিয়ে গেছে। নর্দমা ও সড়কের পানি মিলে উৎকট অবস্থার সৃষ্টি হয়েছে। এদিকে, রাস্তায় পানি জমায় শিশু কিশোররা আনন্দে পথে নেমে পড়েছে। স্কুল ফেরত শিক্ষার্থীরা বৃষ্টি ভিজে বাড়ি ফেরে।

বঙ্গোপসাগরে লঘুচাপ শক্তিশালী হওয়ার কারণে খুলনাঞ্চলে বৃষ্টিপাত বেড়েছে বলে জানিয়েন স্থানীয় আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়াবিদ আমিরুল আজাদ। তিনি জানান, বৃষ্টিপাত আরো দু তিন দিন অব্যহত থাকতে পারে। সাড়র উত্তাল রয়েছে। সমুদ্র বন্দর মোংলাকে ৩ নম্বর সতর্কতা সংকেত দেখাতে বলা হয়েছে। আবহাওয়া অফিস লঘুচাপটি পর্যবেক্ষণ করছে। এটি নিম্নচাপে পরিণত হওয়ার শংকা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লঘুচাপ

১৮ নভেম্বর, ২০২১
৫ অক্টোবর, ২০২১
২৮ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ