Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির অনুমোদন, পংকি আহবায়ক : সদস্য সচিব মিফতা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৪ পিএম | আপডেট : ৬:০৬ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২১

সিলেট মহানগরে আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। কমিটিতে আহ্বায়ক করা হয়েছে আব্দুল কাইয়ুম জালালী পংকী ও সদস্য সচিব করা হয়েছে মিফতা সিদ্দিকীকে। বুধবার (২৯ সেপ্টেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটি অনুমোদন করেন।

২৯ সদস্যের আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সাহিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কায়েস লোদী, জিয়াউর গনি আরেফিন জিল্লু, হাবিবুর রহমান, সৈয়দ মেসবাউদ্দিন, বাবু সুদীপ রঞ্জন সেন, ইমদাদ হোসেন চৌধুরী, রোকসানা বেগম শাহনাজ।

সদস্য- মূসা নাসিম হোসেন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, আতিকুর রহমান সাবু, মহাবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মোর্শেদ, হুমায়ুন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিক খালেদ, আফজাল হোসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ, আবুল কালাম।



 

Show all comments
  • হৃদয় মিয়া ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৫ এএম says : 0
    এমপির কাছে থেকে সেবা করতে চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

২৪ নভেম্বর, ২০২১
২০ নভেম্বর, ২০২১
২০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ